Friday, May 14, 2010

একটি মাল্টিপল হ্যাকিং টুলস এখুনি একদম ফ্রী ডাউনলোড করুন (I am back)

সংবিধিবদ্ধ সর্তকীকরনঃ
এই টিউনটি বা সফটওয়্যার গুলো দ্বারা কেউ ক্ষতিগ্রস্থ হলে আমি দায়ী থাকব না। তবে কেউ যদি কোন ভাবে সামান্য ক্ষতিগ্রস্থ হয় তবে এই টিউনটি নিঃদিধায় ডিলিট বা পাসওয়ার্ড প্রোটেক অথবা ডাউনলোড লিঙ্কটি বন্ধ করা হবে।
—মাইক্রোহ্যাকার আলমাস

এখন ভাংতে হবে ভোর মাউসে রেখে হাত
ফেলে আসা টিউন বন্দি করে রেখে এসে;
জাগতে হবে রাত পিসি চালু রেখে উৎসবের উৎসাহে…
বিস্তীর্ন টেকটিউনসে একলা হয়ে গেলে
চিনিয়ে নিব পথ টিউন একেঁ একেঁ;
পিছু ফিরে তাই ফিরতে যদি হয়
পারি দিব পথ টপ টিউনার সারি থেকে নেমে এসে…………………… :D
 আজ আমি আপনাদেরকে একটি প্রফেশনাল হ্যাকিং সফটওয়্যার সম্পর্কে আপনাদের জানাবো। বলতে পারেন এটি একধরনের হ্যাকিং টুল + কীলগার মেকার (অত্যাধনিক FUD বিশিষ্ট) + পিসার মেকার। অর্থাৎ একটি মাল্টিপল প্রোফেশনাল হ্যাকিং সফটওয়্যার। আমি এই সফটওয়্যারটি দিয়ে আমাদের গাইবান্ধার একটি জনপ্রীয় সাইট হ্যাক করেছি এবং পরর্ততে তা স্বীকারও করেছি এবং নতুন পাসওযার্টও দিয়েছি এক জন ভদ্র মাইক্রোহ্যাকার হিসাবে। এখন কাজের কথায় আসি… প্রথমে এখান থেকে STAR TOOLS নামক সফটওয়্যারটি ডাউনলোড করুন। এটি একটি পোটেবল সফটওয়্যার তাই কেবল Star tools.exe টি ডাবল ক্লিক করুন। সফটওয়্যারটিতে ডাবল ক্লিক করার পর এরকম একটি উইন্ডোজ আসবে।
 একটি মাল্টিপল হ্যাকিং টুলস এখুনি একদম ফ্রী ডাউনলোড করুন (I am back) | Techtunes
(যদি সফটওয়্যারটি চালু না হয় তবে মাইক্রোসফটের ফেমওযাক টি এখান থেকে ডাউনলোড করুন এবং ইন্সটল করুন)
সফটওয়্যারটি থেকে কীলগার তৈরির জন্য Tools থেকে Keylogger ক্লিক করে আপনার জিমেইল আইডি এবং পাসওযার্ড দিন এবার বিল্ট বোতামে ক্লিক করুন। এখন একটি Server.exe তৈরি হবে এবং আপনার রিমটি কীলগারটি পুরোপুরি প্রস্তুত। এই কী লগারটি যদি কোন এন্টিভাইরাস ধরে ফেলে তবে File Pumper থেকে কীলগারটির জায়গা 1MB থেকে 10 MB এর মত করে দিন। জায়গা বেশি হলে সন্দেহর মাত্রা কম হয় এবং সাধারন মানুষ কোন অন্য সফটওয়্যার বলে মনে করেন। সন্দেহর মাত্রা কম আরও কম করার জন্য Icon Changer থেকে .exe ফাইলটির Icon পরিবর্তন করে দিন। এখন আপনার তৈরি কীলগারটি মেইল করে বা অন্য কোন ভাবে আপনর কাঙ্খিত ব্যক্তির নিকট পাঠিয়ে দিন এবং আপেক্ষায় থাকুন যদি আপনর কাঙ্খিত ব্যক্তির এটি ক্লিক করে তবে কেল্লা ফতে… প্রতি ১০ মিনিট পর পর আপনাকে রিমটি কীলগারটি সকল কীওয়ার্ড মেইল করে পাঠিয়ে দিবে।
সমনে মাসের প্রথম দিকে কিছু দিনের জন্য ঢাকায় আসছি। একটি হ্যাকিং গ্রুপ করতে চাই, তাই যদি কারও এ ব্যাপারে ইচ্ছা থাকে তবে আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারন। অথবা এমনিতেও যোগাযোগ করতে পারেন। আপনাদের সাথে দেখা হলে খুশি হবো :P
আসা করি আমার এই টিউনটি আপনাদের কাজে লাগবে। আর ভাল লাগলে আমাকে কমেন্ট করতে ভুলবেন না। সবার প্রতি অনুরোধ রইলো এর অপব্যবহার না করবার।

No comments:

Post a Comment