Monday, May 3, 2010

Onlineএ ৫০গিবা data store করুন একদম ‍‍Free


Harddisk crash অথবা ডাটা হারয়ি যাবার মতো ভয়ংকর অভিজ্ঞতা কমবে‍শ সবারই আছে। যদি এমনহ‍‍তো অনলাইনে আপনি গুরুত্বপূণ data storeত পারছনে একদম ‍‍‍Free. আর আমাদের এই চাওটায় পূরণ করছে Adrive.com .
আমার নিজের অভিজ্ঞতা থেকেই বলছি Adrive.com অনলাইনে ফাইল স্টোর এবং শেয়ারিংয়ের জন্য দারুন একটা সাইট। Adrive.comএ তিন ধরনের মেম্বারশীপ অফার করে। এরমধ্যে Basic membership এর মাধ্যমেই আপনি ফ্রি ৫০ গিগা বাইট স্পেস পাবেন ফ্রি ডাটা স্টোরের জন্য। আপনি আপনার পিসিতে যেমন বিভিন্ন ড্রাইভে বিভিন্ন ফোল্ডারে আপনার ফাইলগুলো সাজিয়ে রাখতে পারেন। এখানেও সেই একই সুবিধা পাবেন। প্রয়োজনে ফাইল স্থানান্তর এমনকি এডিট করবার সুবিধাও পাবেন।
আর যারা Premium user হবেন তারা file transfer protocol (FTP), file history recovery, SSL encryption, WebDAV, multiple concurrent sessionsএর মতো সুবিধাও ভোগ করতে পারবেন। তবে এরজন্য আপনাকে premium size plan অনুযায়ী monthly @ $13.95+ pay করতে হবে।
আমার মতে শুধু ডাটা স্টোরের জন্য Basic account ই যথেষ্ট। ৫০গিবাই প্রয়োজন না মিটলে দরকার হলে আরেকটা Basic account sign up করলেই হয়।
adrive.com এর নতুন সার্ভিস adrive.com Forum এ আপনি adrive.com সম্পর্কে আলোচনা এবং প্রয়োজনীয় টেকনিকাল সাপোর্ট পেতে পারেন।
তো আগ্রহী বন্ধুরা আজই Adrive.com এ ৫০গিবা ফ্রি পেতে এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment